3

তেলতেলে ভাব থেকে শুরু করে ট্যানের সমস্যা- গরমে ত্বকের সমস্যা এখন সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। এর জন্য আপনি ব্যবহার করতে পারেন ভিটামিন সি ফেস সিরাম। জেনে নিন কী কাজে আসবে এটি...


গরমে ত্বককে হাইড্রেটেড না রাখলে নিস্তেজ হয়ে যেতে পারে। ত্বকের আর্দ্রতা ধরে রাখতে ভিটামিন সি দিয়ে তৈরি ফেস সিরাম মুখে লাগাতে পারেন। তৈলাক্ত ত্বকের ব্যক্তিরাও ব্যবহার করতে পারেন ভিটামিন সি যুক্ত ফেস সিরাম।

ব্যস্ত সময়সূচী, ক্লান্তি এবং মানসিক চাপের কারণে আপনি চোখের নিচে কালো দাগের শিকার হতে পারেন। এ জন্য রাতে ঘুমানোর আগে মুখ ধুয়ে চোখের চারপাশে ভিটামিন সি ফেস সিরাম লাগাতে হবে। এরপর ময়েশ্চারাইজার মেখে নিন। এতেই এড়াতে পারবেন ডার্ক সার্কেলের সমস্যা।

মানসিক চাপ এবং ক্লান্তির কারণে বেশিরভাগ মানুষই বলিরেখার সমস্যায় ভুগছেন। বলিরেখা অকাল বার্ধক্যের লক্ষণ নির্দেশ করে। এমন পরিস্থিতিতে, আপনি ভিটামিন সি ফেস সিরাম ব্যবহার করতে দূর করতে পারেন বলিরেখার সমস্যা।

ভিটামিন সি ত্বককে উজ্জ্বল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ভিটামিন সি থেকে তৈরি ফেস সিরাম ব্যবহার করে প্রাণহীন ত্বকে সতেজতা আনতে পারেন এবং উজ্জ্বল করে তুলতে পারেন। তাই এটিকে স্কিন কেয়ার রুটিনে যোগ করতে ভুলবেন না।

গরমে রোদে পোড়ার দাগ দূর করতে দিনে দু'বার মুখে ভিটামিন সি সিরাম লাগাতে হবে। আপনি বাজারে সহজেই ফেস সিরাম পেতে পারেন অথবা আপনি বাড়িতেও এই সিরাম তৈরি করতে পারেন।